বুয়েটে ভর্তির সুযোগ পেলেন আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ

Date: 2022-07-01
news-banner
বাংলাদেশের দীর্ঘদিন আগে বইয়ের শিক্ষার্থী আব্রাহাবাদের নির্মম হত্যাকাণ্ড পরিচালিত হয় এতে সেই কলেজের অনেক ছাত্রকে ধরে নিয়ে গিয়ে সাজা প্রদান করা হয়। আবরাহ ফাহাদের মৃত্যুতে পুরো দেশবাসী শোকাহত হয় এতে তার পরিবারের আত্মীয়-স্বজনের চোখে ঝরে পানি এই মৃত্যু প্রত্যেক কলেজে কলেজে এক নতুন রূপ নিয়ে আসে । ইতিমধ্যে পাওয়া খবর এই যে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ভর্তির সুযোগ পেয়েছেন ।আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফাইয়াজ। আজ বৃহস্পতিবার রাত নয়টায় বুয়েটের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।
আবরার ফাইয়াজ মেধাতালিকায় ৪৫০তম স্থানে আছেন, যন্ত্রকৌশল বিভাগে ভর্তি হওয়ার সুযোগ পাচ্ছেন তিনি। আবরার ফাইআজ নিজেই এই তথ্য অনলাইনে শেয়ার করেন তা থেকে নিশ্চিত করা যায়।
আবরার ফাইআজ এ খবর পেয়ে অনেক খুশি হন কিন্তু তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে আরো জানান যে তিনি সেখানে ভর্তি হবেন কি না তা এখনো ডিসিশান নেওয়া হয় নাই তার পরিবার স্বজনদের সাথে কথা বলে তিনি ভর্তির কথা জানাবেন।
আবরার ফাইয়াজ এর বাবা মুঠোফোনের মাধ্যমে জানান যে তার ছেলেগাজীপুরে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে (আইইউটি) কম্পিউটার সায়েন্সে ফাইয়াজ ভর্তি রয়েছে। তার বাবা আরো জানান যে তাকে ওয়েট কলেজে ভর্তি করানো হবে কিনা তা এখনো ভাবা হয় নাই পরিবারের সঙ্গে কথা বলে জানাবেন।

Leave Your Comments