প্রেমিকাকে নিয়ে উধাও ছেলে, মাকে পুড়িয়ে হত্যার অভিযোগ

Date: 2022-06-29
news-banner
ময়মনসিংহে লাইলী বেগম (৩৮) নামে এক নারীকে হাত-পা বেঁধে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলের প্রেমিকার পরিবারের বিরুদ্ধে।
মঙ্গলবার এর দিকে নির্যাতিত মহিলা আগুনে পোড়ানো হয়েছে তাকে শেখ হাসিনা মেডিকেল কলেজে উন্নত চিকিৎসার জন্য দেওয়া হয় এবং তিনি মারা যায় বলে জানা যায় এ ঘটনার পর থেকেই বলে জানা যায়।
লাইলী বেগমের স্বামী আব্দুর রশিদ বলেন, ‘প্রতিবেশী খোকন ওরফে কাজল মিয়ার মেয়ের সঙ্গে আমার ছেলের প্রেম ছিল এর পরিবারে বিয়ে-শাদির কথা চলছিল ইতিমধ্যে সেকথা মেয়ের কানে চলে যায় এবং রোববার বাড়ি থেকে পালিয়ে আমার ছেলের সাথে পালিয়ে যায় এবং পরবর্তীতে তারা বাসায় আর ফেরেনি আমরা জানতে পেরে দু'পরিবারের মধ্যে সমঝোতার জন্য বিভিন্নভাবে চেষ্টা করা হচ্ছিল ইতিমধ্যে।
তিনি আরও বলেন, ‘এ ঘটনায় মঙ্গলবার সালিশ হওয়ার কথা ছিল। সকাল ৮টার দিকে আমি কাজের উদ্দেশ্যে বেরিয়ে গেলে মেয়ের মা কনা আক্ততার, চাচি নাসরিন, আসমা ও রুমা বাড়িতে এসে আমার স্ত্রীর হাত-পা বেঁধে একটি ঘরে নিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। ইতিমধ্য ে চিৎকার চেঁচিশ শুনতে পেয়ে গ্রামের অন্যান্য লোক দৌড়ে আসে এ কথা আমি শুনতে পেয়ে কাজ হতে বাসায় ফিরে এবং চিকিৎসার জন্য মেডিকেলে পাঠিয়ে দিন। উন্নত চিকিৎসার জন্য মেডিকেল হতে আবার শেখ হাসিনা বার্থডে ইনস্টিটিউটে পাঠিয়ে দেওয়া হয়। এবং সেই দিন যাতে আগুনে পুড়ে তিনি মারা যান।(ওসি) শাহ কামাল আকন্দ জাগো নিউজকে বলেন, মরদেহ ঢাকা থেকে আনার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় নিহতের স্বামী আটজনকে আসামি করে মামলা করেছেন। তবে এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। গ্রেফতারে একাধিক টিম কাজ ।

Leave Your Comments