যেকোনো দুর্যোগে আমরা মানুষের পাশে থাকি‌‌, প্রধানমন্ত্রী।

Date: 2022-06-22
news-banner
যেকোনো দুর্যোগে আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে থাকে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যেকোনো সমস্যায় হোক না কেন আওয়ামী লীগ সবার আগে সাহায্যের হাত বাড়িয়ে দেয়।ঘূর্ণিঝড়, বন্যা বা অন্য যেকোনো দুর্যোগে আমরা সব সময় মানুষের পাশে থাকি এবং মানুষকে আমাদের সহায়তা অব্যাহত রাখব।
আজ মঙ্গলবার সিলেট প্রধানমন্ত্রী এবং পূর্ণবাসন কাজ করবে।
তিনি আরো বলেন, এবার বন্যা দেরিতে এসেছে। বন্যা আসলে এমন দু’বার তিনবার করেই আসে। এটাই প্রকৃতির খেলা। তবে সিলেটের এটা অস্বাভাবিক পরিস্থিতি। প্রতিবার বন্যায় নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে। বন্যায় ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।
সময় তিনি আরো বলেন, খাদ্যমন্ত্রীকে আগে থেকেই বলেছিলাম এবার বন্যা আসবে। খাদ্য গুদামে পানি আসতে পারে। তাই সার এবং খাদ্য গুদাম রক্ষা করার কথা বলা হয়েছে। 
আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেন যে তাদের জীবনের ঝুঁকি নিয়ে সিলেটবাসীর উদ্ধারকাজে নিয়ে জিত এবং ত্রাণ বিতরণে অংশগ্রহণকারী সকলকে অভিনন্দন। প্রধানমন্ত্রী আরো বলেন যে আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রত্যন্ত এলাকায় গিয়ে সংগ্রহ করেন কারা বিপদে আছে এবং ছবি তুলে সেটাকে উদ্ধারের প্রক্রিয়া চালায়।
ছাড়া বন্যা দুর্গতদের চিকিৎসার জন্য ৩০০টিরও বেশি মেডিক্যাল টিম কাজ করছে এবং ২৪ হাজার প্যাকেট শুকনো খাবার, নগদ ২ কোটি ৪৫ লাখ টাকা এবং ১৩০৭ মেট্রিক টন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

Leave Your Comments