মান্দা বজ্রপাতে দুই কৃষক নিহত

Date: 2022-06-22
news-banner
মান্দা থানার অবস্থিত 9 নং তেতুলিয়া ইউনিয়ন এর নারায়ণপুর গ্রামের কালি গায়ের বিলে আজ মঙ্গলবার দুপুর বারোটা নাগাদ বজ্রপাতে 2 কৃষক এর মৃত্যু হয়।এ সময় আরও এক কৃষক আহত হন বলে জানা গেছে।

বজ্রপাতে নিহত ব্যক্তিরা হলেন নারায়ণপুর গ্রামের জমসেদ আলী (৪0 বছরও জেহের আলী (৭০) বছর। আহত কৃষকের নাম তহিদুল ইসলাম (৭০)। তিনি নারায়ণপুর দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা। তাঁকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা সাড়ে বারোটা এই ঘটনাটি ঘটে আজ মঙ্গলবার সকাল হতেই সেখানে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল এবং আকাশ মেঘাচ্ছন্ন ছিল হঠাৎ বারোটা নাগাদ ঘন কালো মেঘে ছেয়ে যায় আকাশ।
নিরাপদ আশ্রয়ের জন্য চৌদ্দমাইল মোড়ে আসছিলেন। কৃষকেরা মাঠ থেকে পাকা রাস্তায় ওঠার পরপরই বজ্রপাত হয়।
এতে ঘটনাস্থলেই জমসেদ আলী ও জেহের আলী মারা যান। এবং আহত ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে বজ্রপাতে হতাহতের সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক মোল্লা। এ সময় তিনি নিহত জমসেদ ও জেহের আলীর পরিবারকে আর্থিক সহায়তা করতে চান এবং আহা নিহত এবং আহত ব্যক্তিদের পাশে থাকতে চান।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এদু জগতে আমাদের সকলকে হেফাজতে রাখুক মহান রাব্বুল আলামীন তাঁর কাছে আমাদের লাখোকোটি ফরিয়াদ যে আমাদের দেশ হতে সকল বালা-মুসিবত দূর করে দিয়ে এতে করে আমাদের সকলের মঙ্গল হবে আলহামদুলিল্লাহ।

Leave Your Comments