রাজধানীতে স্কুল পড়ুয়া ছাত্রী শ্রীলতাহানি।

Date: 2022-07-31
news-banner
রাজধানীতে বিকাশ পরিবহনে এক চলন্ত বাসে স্কুল ছাত্রীকে শ্রীলতাহানির অভিযোগ ওঠে ওই সময় বিকাশ পরিবহনের ড্রাইভারকে আটক করা হয় বাসচালক মোহাম্মদ মাহবুবুর রহমান কে একদিনের রিমান্ড মঞ্জুর করে।ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর আজ বৃহস্পতিবার এই আদেশ দেন। আর এই ঘটনাটি নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশ অপরাধ পরিদর্শক সাইফুল রহমান।
আদালত সূত্রে পাওয়া যায় যে লালবাগ থানায় শ্রীলতাহানি অভিযোগ কড়াই বাচ্চা লোকের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। এ থেকে আদালত দুই পক্ষে শুনানি নিয়ে একদিনের রিমান্ড মঞ্জুর করে। গতকাল বুধবার আশুলিয়া এলাকা হতে অভিযুক্ত ওই ড্রাইভারকে গ্রেফতার করে পুলিশ।ধানমন্ডি ২৭ নম্বর থেকে আজিমপুরগামী বিকাশ পরিবহনের বাসে ওঠেন এক ছাত্রী। বাসে উঠেই চোখবন্ধ করে ইয়ারফোনে গান শুনছিলেন তিনি। এই ঘটনা বক্তব্য ভুক্তভোগী নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন ইতিমধ্যে এই ঘটনাটি ভাইরাল হয়ে যায়
নীলক্ষেত মোড়ে সব যাত্রী নেমে গেলে একা হয়ে পড়েন ওই ছাত্রী। চোখ বন্ধ থাকায় সেটি জানতেও পারেননি। একপর্যায়ে তিনি দেখেন তার পাশে বসে শরীরে হাত দেয়ার চেষ্টা করছে বাসের হেলপার। চিৎকার করলে চালক গাড়ির গতি বাড়িয়ে দেয়।
ওই স্কুল ছাত্রী বাস থেকে নামার চেষ্টা করলে জোর পূর্বক হেলপার তাকে আটকায় তাকে বাস থেকে নামতে দেয় না এরই মধ্যে এক পর্যায়ে স্কুল ছাত্রী বাসের জানালা দিয়ে লাফিয়ে পড়ে।।
এই ঘটনাটি ভুক্তভোগী সামনে আসতে চান কিন্তু তার আশেপাশে হতে অনেকেই দাবি করে যে এই ঘটনার সঠিক ও সুষ্ঠু বিচার না হলে এরকম ঘটনা ঘটতে থাকবে।

Leave Your Comments