নিখোঁজ পোলট্রি ব্যবসায়ীর লাশ মিলল পুকুরে

Date: 2022-07-25
news-banner
নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের একটি পুকুর থেকে নিখোঁজ এক পোলট্রি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের পক্ষ হতে জানা যায় যে গতকাল রোববার রাত বারোটার দিকে তার লাশ উদ্ধার করে নিকটস্থ এক পুকুর থেকে তাকে সেখানে তারা মৃত অবস্থায় উদ্ধার করে।
সেখানে উপস্থিত পুলিশ সূত্রে জানা যায় যে নিহত পোল্ট্রি ব্যবসায়ীর নাম হলো জাহিদ হোসেন (২৭)। তিনি পাশের কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে গাঙচিল গ্রামের বাসিন্দা। তাঁর বাবার নাম আবুল হাসেম। এই মৃত্যুর ঘটনা তদন্তের জন্য তার ব্যবসায়ী সময় অংশীদার শেয়ার দার কে ধরে নিয়ে গেছে পুলিশ যার নাম হলো রাকিব। আজ সোমবার তার লাশ থেকে ময়লা তদন্তের জন্য শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। স্থানীয় পুলিশ সূত্রে জানা যায় যে জাহিদ ও তার বন্ধু রাকিব দুজনে মিলে মুরগি ব্যবসা করতেন এ সময় তারা দুজনে শ্রম প্রদান করতে সেই দিন রাকিব খামারে এসে দেখে যে জাহিদ নেই এই সময় রাকিব জাহিদের বিবাহিত বউয়ের কাছে ফোন দেয় এবং জিজ্ঞেস করে যে জাহিদ কোথায় এ সময় তার স্ত্রী বলেন সে জানে না বাড়িতে আসেনি এবং রাকিব খামারের কাজে ব্যস্ত হয়ে যায়।
রাকিব পুলিশকে জানিয়েছেন যে রাত দশটার নাগাদ খামারের নিকটস্থ এক পুকুরে জাহিদের লাশ ভেসে থাকতে তিনি লক্ষ্য করেনতাৎক্ষণিক তিনি স্থানীয় ঘোষবাগ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে ঘটনাটি জানান। এ সময় পুলিশ খবর পেয়ে রাত বারোটার সময় সেখানে অবস্থান করে এবং ঘটনা স্থল পরিদর্শন করে তারপর লাস্ট টিকে সেখান থেকে উদ্ধার করে।
সেখান কার ঘর প্রাপ্ত অফিসার এক বিবৃতিতে বলেন যে জাহিদের লাশের কোন প্রকার আঘাত করার বা মারধর করার চিহ্ন পাওয়া যায়নি যে তাকে কেউ ষড়যন্ত্র করেছে বলে সন্দেহ করা যাবে বলে যানান।

Leave Your Comments