আদালত চত্বরে ছুরি মেরে খুন

Date: 2022-07-22
news-banner
দেশে আহাজারি যেন প্রতিনিয়ত লেগেই আছে এতে সাধারণ জনগণ বিভিন্ন সমস্যায় ভুগছে আদালত এলাকায় প্রতিপক্ষের চুরি আঘাতে একজন খুন সুনামগঞ্জে আদালতে একটি মামলার হাজিরা দিতে এসে প্রতিপক্ষ ছুরিকাঘাত করে মিজানুর রহমান ওরফে খোকন (৪৫) নামের এক ব্যক্তিকে খুন করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 
আজ সুনামগঞ্জ আদালত এর এলাকায় এই ঘটনাটি সংঘটিত হয় এতে তিনজনকে আটক করে পুলিশ এবং এক আঘাতে নিহত ব্যক্তি এক জন। নিহত মিজানুরের বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের গলখাল গ্রামে।।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, গলখাল গ্রামের মিজানুর রহমান ও ফয়েজ মিয়ার পারিবারিকভাবেই জমিজমা নিয়ে এক সংঘাত লেগেছিল এটি মীমাংসার জন্য আদালতে একটি মামলা করা হয় এই মামলা তে উপস্থিত হতে গিয়েছিলেন মিজানুর রহমান ও ফয়েজ মিয়ার দুই প্রতিপক্ষই একে অপরের প্রতি ছিল খুব মিজানুর রহমান একাই ও তার গ্রামের সদস্যরা সেখানে আসেন মিজানুর রহমান কে একা পেয়ে তাদের দুজনের মধ্যে এক সংঘাত ঘটে এতে সেখানে কিল ঘুষি সহ বিভিন্নভাবে মারামারি হয় এতে একসময় বের করে মিজানুর রহমানের পেটে ঢুকিয়ে দেয় এতে সেখানেই সে গুরুতর অভাবে আহত হয় এবং মারা যায়।একপর্যায়ে ফয়েজ মিয়া ছুরি দিয়ে মিজানুর রহমানকে উপর্যুপরি আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় উপস্থিত লোকজন ফয়েজ মিয়া (৩০), একই গ্রামের সাজিদ মিয়া (৩২) ও সেবুল মিয়াকে (২৫) আটক করে পুলিশে সোপর্দ করেন।

Leave Your Comments