যৌন হয়রানির পর হত্যাচেষ্টার অভিযোগ এই অভিনেত্রীর

Date: 2022-07-22
news-banner
আশিক বানের ক্যামেরার সামনে অভিনয় করে বিভিন্ন সমালোচনা মুখে পারেন বাই বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। এরপর আরো বিভিন্ন অভিনয়ে যুক্ত হয়েও এরকম সমালোচনার মুখে পারেননি তিনি। ধীরে ধীরে সিনেমা জগতে সরে যান তিনি। ২০১৮ সাল এ বলিউডে ফিরতে চান অভিনেত্রী তনুশ্রী দত্ত। কিন্তু তার সিনেমা জগতে আর অভিনয় করার সুযোগ হয়নি কারণ ফেরার পথেই অভিযোগ করেন যৌন হয়রানীর যা অভিযোগ করার পর নতুন এক সমালোচনার মুখে পড়েন তিনি। সম্পত্তি এক ইনস্টাগ্রাম পোস্টে জানান যৌন হয়রানীর অভিযোগ দেওয়ার পর তাকে বিভিন্নভাবে হেনস্থা করা হয় শারীরিক এবং মানসিকভাবেও তাকে হাই রানী শিকারে পরে যাতে বিষ খাইয়ে মারার চেষ্টার অভিযোগও করেন তিনি।।ইনস্টাগ্রামে করা এক দীর্ঘ পোস্টে তনুশ্রী লিখেছেন, ‘গত এক বছর ধরে বলিউডে আমার কাজ বানচালের চেষ্টা হয়েছে। পানীয়তে স্টেরয়েড বা অন্য ওষুধ মিশিয়ে দেওয়া হয়েছে, যা জটিল স্বাস্থ্য সমস্যা তৈরি করেছে। গত মে মাসে দুবার গাড়ির ব্রেক খারাপ করে রাখা হয়েছিএতে দুর্ঘটনা ঘটে। মৃত্যুর মুখ থেকে বেঁচে প্রায় ৪০ দিন পর মুম্বাইয়ে ফিরে স্বাভাবিক জীবন শুরু করেছি। এ ছাড়া এখন আমার ফ্ল্যাটের সামনে অদ্ভুত সব ঘটনা ঘটছে।’

তবে এত কিছুর পরেও তিনি বলেন যে তাকে দমানো যাবে না তারে ক্যারিয়ারকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি সবকিছুই করবেন তার উপর এতসব অন্যায় হওয়া সত্বেও তিনি বলেন যে তিনি আত্মহত্যা করবেন না।
একসময় তিনি বলেন যে মুম্বাই শহর যেন অভিনয়ের শহর কিন্তু এ সময় মুম্বাই শহর রাজনীতিবিদ ও মাফিয়া সন্ত্রাসের হিসেবে বেশি পরিচিত হয়েছে ইতিমধ্যে মেয়েদের হয়রানীর সহ বিভিন্ন অন্যায় কাজে লিপ্ত হয়েছে মুম্বাই শহর।
তার পরিস্থিতি সাধারণত রাজনীতিবি এর কারণে হয়েছে।

Leave Your Comments